মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

বিএনপি-জামাতের অবরোধ প্রতিহত করতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কর্মীসভা

বিএনপি-জামাতের অবরোধ প্রতিহত করতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কর্মীসভা

আবু সোহেল ইয়েন:

বিএনপি জামাতের আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করে জনগনকে সচেতন করতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এর এক কর্মীসভা আজ রাজধানীর মিরপুরে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য আগা খান মিন্টু স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাহুল হক সাচ্চু উপস্হিত ছিলেন। নেতৃবৃন্দ বিএনপি ও জামাতের নৈরাজ্য ঠেকাতে সকল সংগঠনের কর্মীবৃন্দদের অতন্দ্রপ্রহরী ভুমিকা রাখার আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, বিএনপি-জামায়াতে আন্দোলনের নামে দেশে নৈরাজ্য ও সন্ত্রাস করছে। যারা প্রধান বিচারপতির বাড়িতে হামলা করে, যারা পুলিশ বাহিনীর সদস্যকে পিটিয়ে হত্যা করে, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে আগুন দিয়েছে তাদের মোকাবিলা করতে হবে। রাজপথে থেকে তাদের প্রতিহত করতে হবে। যারা নির্বাচনকে বানচাল করতে চায়, সাংবিধানিক ধারাকে বানচাল করতে চায়, যারা আন্দোলনের নামে তৃতীয় শক্তিকে বাংলাদেশে আনতে চায় তাদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হলে বাংলাদেশ শক্তিশালী হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়িয়ে থাকবে। যে কারণে আজ শ্লোগান উঠেছে, শেখ হাসিনার সরকার বারবার দরকার, আওয়ামী লীগ সরকার বারবার দরকার। পরে একটি বিক্ষোভ মিসিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com